recent
أخبار ساخنة

হোয়াটসঅ্যাপ মিক্স প্লাস সর্বশেষ সংস্করণ 2020 ডাউনলোড করুন

 নতুন সংস্করণ হোয়াটসঅ্যাপ মিক্স এবং হোয়াটসঅ্যাপ মিক্স ডাউনলোড করুন


ডাউনলোড  এর সর্বশেষ সংস্করণ   মিক্স হোয়াটসঅ্যাপ  Whatsapp, মিক্স  এক কপি  হোয়াটসঅ্যাপ প্লাস বিরুদ্ধে  নিষেধাজ্ঞা  এবং বিখ্যাত অ্যাপ্লিকেশান যা Thza অনেক বিস্ময়কর বৈশিষ্ট্য আপনি যা করতে পারেন উপর Alhsal  ডাউনলোড লিংক  হোয়াটসঅ্যাপ মিক্স  নীচে  সামাজিক নেটওয়ার্কিং সাইট বোতাম বিষয় ভাগ করার আগে নিবন্ধটি 

হোয়াটসঅ্যাপ মিক্স হোয়াটসঅ্যাপ মিক্স
হোয়াটসঅ্যাপ মিক্স হোয়াটসঅ্যাপ মিক্স
 নীচে হোয়াটসঅ্যাপ মিক্স ডাউনলোড করুন

আপনি নিশ্চয়ই ভাবছেন যে  হোয়াটসঅ্যাপ মিক্সটি কী এবং  আমরা হোয়াটসঅ্যাপ প্লাসের বেশিরভাগ সংস্করণ উল্লেখ করার আগে এটি কেন শুনিনি?  হোয়াটসঅ্যাপ মিক্স ২০২০  আপডেট   হ'ল  নাইরো মিক্স নামে একটি বিদেশী বিকাশকারী দ্বারা বিকাশ করা একটি পরিবর্তিত সংস্করণ , এটি  একটি অ্যাপ্লিকেশন যা উচ্চ মানের সহ মিডিয়া এবং ছোট এবং বড় আকারের ফাইলের চিঠিপত্র ও বিনিময় নিয়ে কাজ করে যা এটি  হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জারে যা ছিল তার থেকে পৃথক । এটা বিশ্বজুড়ে ব্যবহারকারীদের মধ্যে যোগাযোগের প্রক্রিয়াটি সহজ করার জন্য প্রস্তুত করা হয়েছে এবং বিনা মূল্যে উপলব্ধ এটির কোনও সাবস্ক্রিপশন ফি প্রদান করার প্রয়োজন নেই, কারণ এটির অপারেশনটি মূলত ইন্টারনেট বা আপনার ফোনের ডেটা উপলব্ধতার উপর নির্ভর করে যেমন এটি ব্যবহার করে একই ইন্টারনেট ডেটা পরিকল্পনা যা আপনি সাধারণত নেটওয়ার্ক ব্রাউজ করতে এবং ই-মেল খুলতে ব্যবহার করেন use


সম্ভবত এটির আগে খুব বেশি উল্লেখ করা হয়নি এবং আরব বিশ্বে তিনি খ্যাতি লাভ করেননি কারণ এটি অনুলিপি নয় তবে এটির বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্যগুলি জানার পরে কোনও সন্দেহ ছাড়াই আপনার ধারণাটি পরিবর্তিত হবে এবং এটি মূল হয়ে উঠতে পারে বিকল্পটি যা আপনি পরে আপনার ডিভাইসে গ্রহণ করবেন তাই আমরা আপনাকে  আপনার হাতে থাকতে হোয়াটসঅ্যাপ মিক্সের একটি বিনামূল্যে ডাউনলোড সরবরাহ করেছি  এবং এটি আপনার ফোনে চেষ্টা করার থেকে সক্ষম হয়ে উঠছি।

হোয়াটসঅ্যাপ মিক্স নিষেধাজ্ঞার বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ মিক্স ডাউনলোড করুন



হোয়াটসঅ্যাপ মিক্স বেশিরভাগ  বিকাশযুক্ত আরবি সংস্করণগুলির সাথে খুব মিল, যার নাম হোয়াটসঅ্যাপ প্লাস তালিকার অন্তর্ভুক্ত, যেমন জিবিওয়াহাটাস অ্যাপ  , ওবওয়াহটস্যাপ,  এফএমওয়াহটস্যাপ  , হোয়াটসঅ্যাপ সোনার, কারণ এটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের প্রয়োজনীয়তার সাথে  মিল রেখে তৈরি করা হয়েছে as আমরা জানি, এই ধরণের পরিবর্তনটি যা হোয়াটসঅ্যাপ প্লাসের অনুলিপিগুলিতে স্থাপন করা হয়েছিল  অফিসিয়াল হোয়াটসঅ্যাপ অ্যাপ্লিকেশন পরিচালনা করার আগে অনুমোদিত ছিল না সম্ভবত এটিই এটি একটি অস্থায়ী নিষেধাজ্ঞার বিষয়বস্তু তৈরি করেছিল যা বেশিরভাগ বিকাশকারী এবং হোয়াটসঅ্যাপ মিক্সের পুরানো সংস্করণকে বিভ্রান্ত করেছিল, তবে এটি দীর্ঘস্থায়ী হয়নি, তাই নায়রো মিক্স দ্রুত পরিস্থিতিটির প্রতিকার করে এবং ছিল আপনি পরবর্তী অনুচ্ছেদে পরে শিখবেন এমন অন্যান্য সুবিধাগুলির পাশাপাশি এটি একটি নিরাপদ এবং অ-অবরুদ্ধকরণ সংস্করণ তৈরি করেছে, যা এই সমস্যা থেকে মুক্ত নতুন আপডেট জারি করতে সক্ষম।


হোয়াটসঅ্যাপ মিক্স বৈশিষ্ট্যগুলি


  1. অ্যাপ্লিকেশনটি ত্রি-মাত্রিক বিন্যাসে উপলব্ধ এবং এটি ব্যবহারকারীদের একটি উল্লেখযোগ্য গ্রুপকে আকর্ষণ করেছিল।
  2. আগের চেয়ে বৃহত্তর আকারে মাল্টিমিডিয়া এবং অসীম সংখ্যক চিত্র প্রেরণ করুন।
  3. অ্যাপটিতে অতিরিক্ত সুরক্ষা এবং সুরক্ষা বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করার জন্য ধন্যবাদ আগের চেয়ে বেশি সুরক্ষিত।
  4. ব্যবহারকারীর সম্পূর্ণ গোপনীয়তা যেমন হোয়াটসঅ্যাপে তার শেষ ক্রিয়াকলাপটি লুকিয়ে রাখা এবং অস্থায়ী বন্ধুদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলি লুকিয়ে রাখার মতো।
  5. লিখিত মামলার শব্দের সংখ্যা 200 শব্দে বাড়ান।
  6. এখন কেবলমাত্র একটি ক্লিকের মাধ্যমে আপনার ডিভাইসে অন্য পরিচিতিদের দ্বারা ভাগ করা হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলি ডাউনলোড করা সম্ভব।
  7. বার্তাগুলি প্রেরণ করা হলে রূপান্তরিত বার্তার জন্য বাক্যটি লুকান।
  8. অ্যাপ্লিকেশনটির চেহারা পরিবর্তন করতে একটি থিম স্টোর সরবরাহ করুন।
  9. যার মাধ্যমে এটি কথোপকথনের ব্যাকআপ নিতে পারে এবং সেগুলি একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে পুনরুদ্ধার করতে পারে।
  10. সেটিংস আইকন স্থির করে।
  11. গোপন কথোপকথনগুলি লুকান সক্ষম করুন এবং তাদের একটি গোপন কোড দিয়ে লক করুন।
  12. বার্তা নির্ধারণের বৈশিষ্ট্যটি যোগ করুন যা আপনি আগে তৈরি করতে পারেন এবং কোনও গুরুত্বপূর্ণ অ্যাপয়েন্টমেন্ট বা এমনকি বন্ধুদের জন্মদিন বা অন্য কোনও অনুষ্ঠানে আপনাকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য পরিচিতি এবং সময় এবং তারিখটি নির্দিষ্ট করা হবে।
  13. ব্যবহারকারী যদি ব্যস্ত থাকে এবং সেই মুহূর্তে নিজেই প্রতিক্রিয়া জানাতে অস্বীকার করে তবে তিনি যে আগত বার্তা পেয়েছেন তার প্রতিক্রিয়া জানানোর জন্য স্বয়ংক্রিয় জবাব বৈশিষ্ট্য যুক্ত করে।
  14. ফ্লাইট মোড বৈশিষ্ট্যটি সক্রিয় করে, অ্যাপ্লিকেশন থেকে ইন্টারনেট বন্ধ করে এবং এটি রেখে, এবং হোয়াটসঅ্যাপ মিক্স থেকে উদ্ভূত হতে পারে এমন কোনও অসুবিধা ছাড়াই অন্যান্য সাইট এবং প্রোগ্রাম ব্রাউজ করে পুশ বিজ্ঞপ্তিগুলির অভ্যর্থনা থামানো সক্ষম করুন।
  15. হোয়াটসঅ্যাপ মিক্সের নতুন সর্বশেষ সংস্করণ:
  16. ইনস্টাগ্রাম স্ট্যাটাস ভিউয়ের মতো হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলি যেভাবে প্রদর্শিত হবে তা পরিবর্তন করুন।
  17. নতুন স্টিকার যুক্ত করুন এবং আপনার কাছে উপলভ্য যে কোনও স্টোরের মাধ্যমে সেগুলির মধ্যে আরও বেশি ডাউনলোড সক্ষম করুন।
  18. অ্যাপ্লিকেশন ইন্টারফেসের কাস্টমাইজেশন সক্ষম করুন, এর ফন্ট এবং রঙ পরিবর্তন করুন এবং এতে ড্রপ প্রভাব সক্রিয় করুন।

হোয়াটসঅ্যাপ মিক্স ডাউনলোড লিঙ্ক এবং হোয়াটসঅ্যাপ মিক্স


 হোয়াটসঅ্যাপ মিক্সটি ডাউনলোড করুন



এক Oatsab করার হোয়াটসঅ্যাপ টোল বিকল্প  ওমর Baveb  এছাড়াও কপি  হোয়াটসঅ্যাপ মিক্স   Whatsapp, মিক্স  একটি হল  কপি  বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ  নিষেধাজ্ঞা  নিরাপদ এবং সমস্যার মুক্ত।
হোয়াটসঅ্যাপ মিক্স প্লাস সর্বশেষ সংস্করণ 2020 ডাউনলোড করুন
مدير الموقع

تعليقات

ليست هناك تعليقات
إرسال تعليق
    google-playkhamsatmostaqltradent