recent
أخبار ساخنة

হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ২০২০ আপডেট ডাউনলোড করুন

الصفحة الرئيسية

এখান থেকে ডাউনলোড করতে হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ওবি৩হোয়াটসঅ্যাপ ডাউনলোড করুন:


হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ২০২০ "হোয়াটসঅ্যাপ ওমর ব্লু" হোয়াটসঅ্যাপ প্লাসের একটি সংস্করণ। এই সংশোধিত নিষেধাজ্ঞার বিরুদ্ধে ওমর বাথিব নামের একজন আরব ডেভেলপার একই সময়ে এবং একটি ডিভাইসে দ্বিতীয় নাম্বার চালানোর জন্য ডিজাইন করেছেন এবং কিছু পরিবর্তন এবং উন্নয়ন যোগ করেছেন যা আমি কপির মত করে তৈরি করেছি, একটি হালকা সংস্করণ এবং হোয়াটসঅ্যাপ স্বর্ণ এবং নীল সব বৈশিষ্ট্য সমর্থন করে মেমরি স্পেস একটি বৃহৎ এলাকা দখল করবে না যেমন ইম্প্রেশন লুকানো এবং হোয়াটসঅ্যাপ কেস ডাউনলোড এবং ইন্টারনেট নিষ্ক্রিয় এবং অন্যান্য সংযোজন 1000 adders অতিক্রম.

واتساب بلس ضد الحظر
নিষেধাজ্ঞার বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ প্লাস ব্লু
হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ২০২০ আপডেট ডাউনলোড করুন

হোয়াটসঅ্যাপ গ্রীন এবং হোয়াটসঅ্যাপ ওমরের মধ্যে পার্থক্য কি


আপনি হয়তো ভাবছেন হোয়াটসঅ্যাপ ওমর ব্লু এবং হোয়াটসঅ্যাপ মেসেঞ্জার ব্যবহারের মধ্যে পার্থক্য কি? উত্তর হচ্ছে মূল সংস্করণ এবং হোয়াটসঅ্যাপ সংস্করণ ওমর দ্বারা প্রদত্ত বৈশিষ্ট্যের তুলনা করলে আপনি দেখতে পাবেন যে ওমর বাহেব যে সংস্করণটি তৈরি করেছেন তাতে মূল সংস্করণটি কে ছাড়িয়ে গেছে, এটি হোয়াটসঅ্যাপ গ্রীনে বিদ্যমান এবং তাদের অন্যান্য বৈশিষ্ট্য বৃদ্ধি করে যে ব্যবহারকারী অফিসিয়াল অ্যাপ্লিকেশন থেকে এটি মিস করতে পারে কিছু সময়ের মধ্যে চাহিদার মাত্রা কমে যেতে পারে এবং এর ব্যবহারকারীদের সাময়িক নিষেধাজ্ঞার কারণে পুরানো সংস্করণে ফিরে আসতে পারে কিন্তু সম্প্রতি যে আপডেট করা হয়েছে তার সাথে এই সমস্যার সমাধান করা হয়েছে এটি একটি নিরাপদ এবং আনব্লক করা সংস্করণ যা তার ব্যবহারকারীদের আস্থা পুনরুদ্ধার করে এবং এটি পুনরায় গ্রহণ করে এবং এটি এই ডেভেলপার দ্বারা বিকশিত একমাত্র সংস্করণ নয় এছাড়াও হোয়াটসঅ্যাপ ওমর বুরগুন্ডি এবং সরাসরি হোয়াটসঅ্যাপ ওমর পিংক একটি অ্যাকাউন্ট এবং ব্যবহারকারীদের আরো বেশি এবং সন্তুষ্ট না করার আকাঙ্ক্ষা অনুসরণ করে। এই কপিগুলো ভাই ওমর অ্যান্ড্রয়েডের জন্য চতুর্থ অ্যাকাউন্ট যোগ করতে হোয়াটসঅ্যাপ ওমর গ্রীন নামে পরিচিত হোয়াটসঅ্যাপের মূল সংস্করণের অনুরূপ একটি নতুন সংস্করণ তৈরি করেছে।


হোয়াটসঅ্যাপ ওমর ব্লু আপডেট সর্বশেষ সংস্করণ:


  1. এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ ওমর ব্লু।
  2. কপির মেয়াদ ডাউনলোড বা আপডেটের তারিখ থেকে পাঁচ মাস পর্যন্ত বাড়ানো হয়েছে।
  3. দ্যা প্রক্সি যোগ করুন, যা ওয়াটস ওমরনীলকে নিষেধাজ্ঞা থেকে রক্ষা করে যা কিছু দেশ আরোপ করতে পারে।
  4. ডিফল্ট মোডের থিমের বিকল্প হতে নাইট মোড বা স্বচ্ছ মোড সক্রিয়করণ সক্রিয় করুন।
  5. কথোপকথনের জন্য দ্রুত প্রবেশ বিকল্প যোগ করুন যা চ্যাট স্ক্রীনের সামনে প্রদর্শিত হয় কথোপকথন পরিভ্রমণ করতে প্রধান ইন্টারফেসে ফিরে যাওয়া ছাড়াই।
  6. কথোপকথন পর্দায় একটি নতুন বোতাম যোগ করার মধ্যে রয়েছে একাধিক অপশন (টেক্সট ডেকোরেশন- ডিলাক্স টেক্সট - বিস্ফোরক টেক্সট - টেক্সট এডিটিং)।
  7. ইনস্টাগ্রামের মত একটি স্টাইল স্টোর অপশন যোগ করুন যাতে হোম স্ক্রীনে ট্যাব গুলি ইনস্টাগ্রামেদৃশ্যের অনুরূপ বৃত্তের পরিবর্তে কেস দেখানোর জন্য প্রতিস্থাপন করা হয়।


হোয়াটসঅ্যাপ ডাউনলোড বৈশিষ্ট্য ওমর নীল :


হোয়াটসঅ্যাপ ওমর ব্লু প্রাইভেসি পলিসি সেটিংস:

  1. হোয়াটসঅ্যাপ ওমর ব্লুতে আপনার শেষ কার্যকলাপ লুকান (যদি সক্রিয় করা হয়, আপনার যোগাযোগ আসবে না এবং তারা কখন ফিরে আসবে তা আপনি বলতে পারবেন না)।
  2. পড়ার স্বাস্থ্য লুকান যাতে আপনি বার্তাটির উত্তর না দেওয়া পর্যন্ত আপনি যে কাউকে পড়ছেন তা না দেখিয়ে আপনি অন্তর্গামী বার্তাগুলি পড়তে পারেন।
  3. আগত বার্তা এবং হোয়াটসঅ্যাপ কেস মুছে ফেলা প্রতিরোধ করুন যাতে আপনি বন্ধুদের বার্তা পড়তে পারেন এবং তাদের পরিস্থিতি দেখতে পারেন যা তারা মনে করে যে স্থায়ীভাবে মুছে ফেলা হয়েছে এবং কেউ সেগুলো পড়তে পারবে না।
  4. লুকানো স্টোরি ওয়াচ, যা আপনাকে যোগাযোগের ট্র্যাক রাখতে সাহায্য করে যে আপনি তাদের অনুসরণ করছেন এবং আপনি নির্দিষ্ট কেস বেছে নিতে পারেন যে আপনি তাদের শুধুমাত্র দেখেছেন।
  5. একবার বার্তা ফরওয়ার্ড করা হলে একটি রূপান্তরিত সংকেত থামান।

এক্সক্লুসিভ ব্লু ওমর ওয়াটস বৈশিষ্ট্য:


  • ব্যবহারকারীকে পটভূমির রং পরিবর্তন এবং হোয়াটসঅ্যাপ স্টোর ওমর ব্লু ওবি৩হোয়াটসঅ্যাপে উপলব্ধ থিমের মধ্যে থিম গ্রহণ করার ক্ষমতা দিন।
  • অ্যাপ থেকে ইন্টারনেট বন্ধ করে এবং মোবাইলের বাকি অ্যাপগুলিতে এটি চালু রাখে।
  • হোয়াটসঅ্যাপ ওমর ব্লু-তে শেয়ার করা ভিডিওর আকার বাড়ান।
  • ৩০ সেকেন্ডের মধ্যে এই পরিস্থিতিতে একটি ভিডিও আপলোড করার ক্ষমতা।
  • আপনার অ্যাকাউন্টের জন্য একটি নির্দিষ্ট অবস্থা হতে প্রস্তুত-টু-চয়ন লিখিত কেস যুক্ত করুন।
  • আগত বার্তাগুলির স্বয়ংক্রিয় উত্তর বরাদ্দ সক্রিয় করুন, এবং নির্ধারিত সময়ের পর নির্ধারিত বার্তাগুলি তৈরি এবং সম্পাদনা করুন।

ডাউনলোড লিংক: হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ডাউনলোড করুন

হোয়াটসঅ্যাপ ওমর ব্লু এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে হোয়াটসঅ্যাপ প্লাসের একটি সংস্করণ ওমর ব্লু-এর হোয়াটসঅ্যাপ সংস্করণ নিয়ে এই প্রবন্ধটি ছিল।
হোয়াটসঅ্যাপ ওমর ব্লু ২০২০ আপডেট ডাউনলোড করুন
مدير الموقع

تعليقات

ليست هناك تعليقات
إرسال تعليق
    google-playkhamsatmostaqltradent