recent
أخبار ساخنة

ডাউনলোড করুন Whatsapp ডেল্টা জিবি ডেল্টা হোয়াটসঅ্যাপ সর্বশেষ সংস্করণ

الصفحة الرئيسية


ডাউনলোড করুন হোয়াটসঅ্যাপ ডেল্টা জিপি ডেল্টা হোয়াটসঅ্যাপ টক:

জিবি ডেল্টা গিগাবাইট হোয়াটসঅ্যাপ ডেল্টা আপনার নিজের মালিকানাধীন যখন কিছু সুযোগসুবিধা রয়েছে তা সজ্জিত রয়েছে, কারণ এটি পরিবর্তিত সোনার এবং নীল হোয়াটস অ্যাপ্লিকেশনগুলির পরিবারের অন্তর্ভুক্ত যা কিছু পরিষেবা সেবার জন্য যেগুলি ঘাটতি থেকে গ্রীন হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের ভোগ করছিল, এবং আমরা জানি না কেন বিকাশকারী সংস্থা হোয়াটসঅ্যাপ সেগুলি যোগ করতে চায়নি? এটি অবশ্যই যখন এর ব্যবহারকারীদের এটি করার ইচ্ছা সম্পর্কে সচেতন হবে।

এটি পুরোপুরি স্পষ্ট হয়ে গেছে যে হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জার এখন আর কোনও নিয়মিত অ্যাপ্লিকেশন নয়, বরং যে সমস্ত লাইট এতে জ্বলজ্বল করে সেগুলি বিনামূল্যে যে পরিষেবাগুলি সরবরাহ করে তার জন্য এটি উপলব্ধ করে যে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের মধ্যে অন্য কোনও চ্যাট অ্যাপ্লিকেশন মেলতে পারে না।

হোয়াটসঅ্যাপ ডেল্টা



এটি হ'ল হোয়াটসঅ্যাপ প্লাস সংস্করণগুলির বিকাশকারীদের আনুষ্ঠানিক সংস্করণ থেকে কার্যকর যা গ্রহণ করতে এবং এটিতে পাওয়া যায় নি এমন একটি নতুন সেট যুক্ত করতে উত্সাহিত করেছিল, যার ফলে একটি নতুন চেহারা এবং অনন্য বৈশিষ্ট্য যেমন হোয়াটসঅ্যাপ জিবি ডেল্টা এবং হোয়াটসঅ্যাপ ডেল্টা রয়েছে, যা আমরা আজ এই নিবন্ধের মাধ্যমে আলোচনা করব। 

আপনি যদি পরিবর্তিত সংস্করণগুলির সর্বশেষতম সংস্করণগুলি অনুসরণ করতে আগ্রহী হন, তবে অবশ্যই আপনি সেগুলির কয়েকটি চেষ্টা করে দেখতে পেয়েছেন এবং আপনি GBWhatapp সংস্করণটি পাস করেছেন, তবে আপনি কি কখনও এই সংস্করণটির পরিবর্তিত সংস্করণটি চেষ্টা করেছেন যা ডেল্টা ল্যাবস স্টুডিও দ্বারা সংশোধিত হয়েছিল এবং তার নাম দেওয়া হয়েছে জিবি হোয়াটসঅ্যাপ ডেল্টা? 

(হোয়াটসঅ্যাপ ডেল্টা), হোয়াটসঅ্যাপ প্লাসের অন্যান্য সংস্করণগুলির মতো , এই সংস্করণটি নতুন সংযোজন ছাড়াই নয় যেগুলি এই গোষ্ঠীর কাছে অনন্য,নিবন্ধের নীচে ডাউনলোড লিঙ্কে গিয়ে পুরো হোয়াটসঅ্যাপ সাইট ।

জিবি হোয়াটসঅ্যাপ ডেল্টা বৈশিষ্ট্যগুলি


কথোপকথনের মধ্যে সরানো সহজ


আপনি যদি কারও সাথে চ্যাট করছেন এবং কোনও বিজ্ঞপ্তি প্রকাশিত হয় যে অন্য পরিচিতির কাছ থেকে একটি নতুন বার্তা এসেছে, আপনি তার উত্তর দিতে যেতে পারেন এবং মূল ইন্টারফেসে ফিরে না গিয়েই একটি নতুন চ্যাট খুলতে পারেন জিবিডেল্টা তার ব্যবহারকারীদের জন্য ডাউনলোডযোগ্য হয়েছে, এটি একটি বিকল্প যা তাদের কথোপকথনের মধ্যে সহজেই পরিবর্তন করতে সক্ষম করে এবং এই বিকল্পটি আপনি বিকল্প হোয়াটসঅ্যাপ প্লাস সংস্করণগুলিতে পাবেন ওজি হোয়াটসঅ্যাপ এবং হোয়াটসঅ্যাপ ওমর বাদিবের মতো অন্যান্য ডেল্টা সমস্ত কপি।

অনেক ভাষা সমর্থন করে


অ্যাপ্লিকেশনটি আরবি এবং অনেক বিদেশী ভাষা যেমন ইংরাজী, হিন্দি, ইতালিয়ান এবং অন্যান্য ভাষার ব্যবহারকারীর দেশের জন্য উপযুক্ত করে এবং বিভিন্ন লিঙ্গগুলির জন্য উপলব্ধ ers

ব্যক্তি এবং গোষ্ঠীর মধ্যে ভয়েস এবং ভিডিও কল সমর্থন করে


অ্যাপ্লিকেশনটি আপনাকে বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করার এবং তাদের সবার সাথে বা গোষ্ঠীগুলির সদস্যদের সাথে সম্মেলন কল সেট আপ করার জন্য একটি ভাল সুযোগ দেয়।

তার পূর্বসূরীর চেয়ে উচ্চমানের এবং বৃহত্তর আকারে মিডিয়া ভাগ করুন


আপনি এখন হোয়াটসঅ্যাপ ডেল্টার মাধ্যমে 10 টিরও বেশি চিত্রের উচ্চ মানের মানের ছবিগুলি তাদের সংকোচনের প্রয়োজন ছাড়াই বা তাদের মান বা পিক্সেলগুলি হারাতে না পাঠাতে পারেন। আপনি হোয়াটসঅ্যাপ সবুজ দ্বারা আরোপিত আকারের চেয়ে বড় আকারে অডিও ক্লিপ এবং ভিডিওগুলিও পাঠাতে পারেন।

আরও যুক্ত করার ক্ষমতা সহ অনুমোদিত স্টিকার রয়েছে kers


জিবি ডেল্টা হোয়াটসঅ্যাপ আপনার কাছে আসে, তারপরে তৈরি স্টিকারগুলি যা আপনি অন্য পক্ষের কাছে যে বার্তাটি জানাতে চান সে সম্পর্কে আরও প্রকাশ করতে কথোপকথনে যুক্ত করতে পারেন এবং গুগল প্লে স্টোর বা আপনার কাছে উপলব্ধ যে কোনও স্টোরের মাধ্যমে স্টিকার সরবরাহ করার ক্ষেত্রে বিশেষত প্রোগ্রামগুলি ডাউনলোড করার সময় আপনি অতিরিক্ত স্টিকারগুলিও ডাউনলোড করতে পারেন।

অ্যাপ্লিকেশনটির হরফ উপস্থিতি এবং গল্পটি প্রদর্শিত হওয়ার সম্ভাবনা


  • জিবি হোয়াটসঅ্যাপ ডেল্টা ফন্টের একটি সেট নিয়ে আসে ডিফল্ট ফন্ট থেকে পরিবর্তন করতে এবং তাদের সাথে এটি প্রতিস্থাপন করে।
  • অ্যাপ্লিকেশনটিতে পটভূমির রঙ, অ্যাপ্লিকেশনটির উপরের এবং নীচে বার থেকে পরিবর্তন এবং বুদবুদ এবং চ্যাট বিজ্ঞপ্তির রঙ পরিবর্তন করতে একাধিক রঙ রয়েছে।
  • অ্যাপ্লিকেশনটিতে বেসিক আইকনটির বিকল্প হিসাবে অতিরিক্ত আইকন রয়েছে।
  • আপনি যখন ইনস্টাগ্রামের মতো গল্পের স্টাইলটি সক্রিয় করতে পছন্দ করেন তখন হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলি যেভাবে ইনস্টাগ্রামের স্ট্যাটাস ডিসপ্লেতে প্রদর্শিত হয় সেভাবে পরিবর্তন করতে পারেন এবং এটি মূল পর্দার ট্যাবগুলিকে চেনাশোনা আকারে কেসগুলির সাথে প্রতিস্থাপন করবে।
  • ফরোয়ার্ড বার্তা লুকান বার্তা পাঠানোর সময়

আপনি অবশ্যই লক্ষ্য করেছেন যে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে বার্তাগুলি ফরোয়ার্ড করার সময়, রূপান্তরিত বার্তা অবশ্যই উপস্থিত হবে যা ইঙ্গিত করে যে আপনি এটি একটি নির্দিষ্ট পরিচিতি থেকে স্থানান্তর করেছেন এবং এটি অন্য পরিচিতির চ্যাটে রেখেছেন এবং এটি এমন কিছু যা কিছু না চাইলে জিবি হোয়াটসঅ্যাপ ডেল্টা আপনাকে একটি বিকল্প সরবরাহ করে যা আপনাকে অনুমতি দেয় যে চিহ্নটি কখনও প্রদর্শিত না করে 1000 এরও বেশি লোককে কোনও বার্তা ফরোয়ার্ড করুন।

অতিরিক্ত বিকল্প হোয়াটসঅ্যাপ ডেল্টা


  • বিকল্পগুলি অন্ধকার এবং স্বচ্ছ মোডে যুক্ত করুন।
  • নির্ধারিত বার্তা এবং অটো জবাবের জন্য বিকল্পগুলি যুক্ত করুন।
  • একটি বিকল্প যুক্ত করুন কে আমার সাথে যোগাযোগ করতে পারে?
  • অ্যাপ্লিকেশন এবং গোপন চ্যাটগুলি লক করার জন্য একটি বিকল্প যুক্ত করুন এবং তাদের একটি গোপন কোড দিয়ে সুরক্ষিত করুন।




ডাউনলোড করুন Whatsapp ডেল্টা জিবি ডেল্টা হোয়াটসঅ্যাপ সর্বশেষ সংস্করণ
مدير الموقع

تعليقات

ليست هناك تعليقات
إرسال تعليق
    google-playkhamsatmostaqltradent